কুড়িগ্রামে আরও একজন করোনা আক্রান্ত

কুড়িগ্রাম প্রতিনিধি::

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় গাজীপুর ফেরত আরও এক গার্মেন্টস শ্রমিক করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। আক্রান্ত ব্যক্তি উপজেলার সদর ইউনিয়নের কাঁঠালবাড়ী (খাঁ পাড়া) এলাকার বাসিন্দা। রৌমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোমেনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এনিয়ে ওই উপজেলায় তিনজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলো।
ডা. মোমেনুল ইসলাম জানান, করোনা আক্রান্ত ২৯ বছর বয়সী ওই ব্যক্তি একজন গার্মেন্টস শ্রমিক। গত ৮ এপ্রিল তিনি গাজীপুর থেকে রৌমারীতে ফিরেছেন। গত ১৯ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) তার করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে।
আক্রান্ত ব্যক্তির এক প্রতিবেশি ওই ব্যক্তির বরাত দিয়ে বলেন, ‘প্রথম দিকে তার শরীরে কিছু উপসর্গ থাকলেও বর্তমানে তার শরীরে কোনও উপসর্গ নেই।’
তবে রৌমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোমেনুল ইসলাম বলেন, ‘আক্রান্ত ব্যক্তির বাড়িতে স্বাস্থ্য বিভাগ ও উপজেলা প্রশাসনের প্রতিনিধিরা যাবেন। তাকে রাতেই আইসোলেশনে নেওয়া হতে পারে।’ ওই ব্যক্তির পরিবারের সদস্যদেরও নমুনা সংগ্রহ করা হবে বলে জানান এই চিকিৎসক।
প্রসঙ্গত, ২৩ এপ্রিল পর্যন্ত কুড়িগ্রামে পাঁচজন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। এদের মধ্যে রৌমারী উপজেলায় তিনজন। এছাড়াও সদর ও ফুলবাড়ী উপজেলায় আরও দুইজন করোনা রোগী শনাক্ত হয়েছে। আক্রান্ত পাঁচজনই ঢাকা,নারায়নগঞ্জ, গাজীপুর ও নরসিংদী ফেরত বলে জানায় স্বাস্থ্য বিভাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *