গাজীপুর থেকে ট্রাকে ত্রিপল দিয়ে ঢেকে এখনও আসছে মানুষ : আটক করে কোয়ারেন্টাইনে রাখল প্রশাসন

ভুরুঙ্গামারী প্রতিবেদক::

আজও গাজীপুর থেকে ট্রাকে করে ত্রিপল দিয়ে ঢেকে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী আসে ১৪ গার্মেন্টস শ্রমিক। সকালে তাদের ট্রাকসহ আটক করা হয়। পরে তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেন স্থানীয় প্রশাসন। এ ব্যাপারে নিশ্চিত করেছেন ভূরুঙ্গামারী ইউএনও ফিরুজুল ইসলাম।

জানা গেছে,গাজীপুরের ভাওয়াল ও মির্জাপুর থেকে ভুরুঙ্গামারীতে আসা ১৪ গার্মেন্টস শ্রমিককে সকালে রায়গঞ্জ ব্রীজের পাড় থেকে পুলিশ আটক করে। এরপর তাদের ভুরুঙ্গামারী থানায় নিয়ে আসা হয়।

বিকেলে আটকদের ভুরুঙ্গামারী সরকারী কলেজের অডিটোরিয়াম ভবনে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখা হয়।ওইসব গার্মেন্টস কর্মীর সকলেই ভূরুঙ্গামারী উপজেলার স্থায়ী বাসিন্দা। তম্মেেধ্য ৭জন পুরুষ, ৫জন নারী ও ২জন শিশু রয়েছে।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান জানান,গাজীপুর থেকে ট্রাকে ত্রিপল দিয়ে ঢেকে ভুরুঙ্গামারীতে আসা ওইসব ব্যক্তিদের পুলিশ চেকপোষ্টে আটক করে তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম জানান, কোয়ারেন্টাইনে থাকা এসব মানুষের আগামিকাল শনিবার করোনা ভাইরাস সংক্রমনের নমুনা সংগ্রহ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *