কুড়িগ্রামে ফেন্সিডিল-গাঁজাসহ ৬ মাদক কারবারি আটক

ফুলবাড়ি প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুলিশ পৃথক পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৭ বোতল ফেন্সিডিল ও ৩৫ কেজি ৫শ গ্রাম গাঁজাসহ ছয় মাদক চোরাকারবারিকে আটক করেছে।

আটক চোরাকারবারিদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে বুধবার কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

আটক চোরাকারবারিরা হলো, উপজেলার চন্দ্রখানা গ্রামের মৃত আজগার আলীর ছেলে আব্দুল কাদের (৩০), কুড়িগ্রাম সদর উপজেলার মুক্তরাম ত্রিমোহনী এলাকার রহীম মিয়ার ছেলে শহিউজ্জামান শাহীন ওরফে শাহিন আলী ওরফে মার্ডার শাহিন (৩৫), উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের কৃষ্ণনন্দ বকসী গ্রামের রফিকুল ইসলামের ছেলে হামিদুল ইসলাম (২৯) একই গ্রামের শাহজান আলীর ছেলে মোহাম্মদ আলী (২২) ও নাটোর জেলার সিংড়া সদর থানার মৃত লুৎফর রহমানের ছেলে আসাদুজ্জামান (৩৬) একই এলাকার আবু বক্করের ছেলে রবিউল ইসলাম (২০)।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে ফুলবাড়ী থানা ওসি রাজীব কুমার রায়ের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চন্দ্রখানা মাদক চোরাকারবারি আব্দুল কাদেরের বাড়ীতে অভিযান চালিয়ে ২৭ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক আটক করা।

অপর দিকে বুধবার সকালে উপজেলার শেখ হাসিনা ধরলা সেতুর চেক পোষ্টে একটি মাছের পোনা বহনকারী পিকআপ তল্লাশি করে ২৭ কেজি ৫শ গ্রাম গাঁজাসহ দুই মাদক চোরাকারবারিকে আটক করে।

অন্যদিকে একই স্থানে যাত্রীবাহী একটি সিএনজি তল্লাশি করে ৮ কেজি গাঁজাসহ আরও দুই মাদক চোরাকারবারিকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আটক চোরাকারবারিদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা দায়ের করে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *