কুড়িগ্রামে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে মারামারিতে ভাই-বোন নিহত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামে আম গাছের ডাল কাটা নিয়ে মারামারিতে সত্তুরোর্ধ দুই ভাই-বোন নিহত হয়েছে। এ ঘটনার পর অভিযান চালিয়ে রাতেই ৬ জনকে আটক করেছে সদর থানা পুলিশ।

বুধবার দিবাগত রাত ৮টার দিকে সদর উপজেলার কাঠালাবাড়ী ইউনিয়নের রায়পুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন আবুল কালাম আজাদ (৭০) ও তার বড় বোন সকিনা বেগম (৭৫)।
স্থনীয়রা ও পুলিশ জানায়, বাড়ির পাশের আম গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রতিবেশি আবুল কালাম আজাদের ছেলে আনিছুর রহমানের সাথে কথা কাটাকাটি হয় প্রতিপক্ষ দুলাল মিয়ার।

বুধবার দিনের বেলা এ ঘটনা ঘটলেও রাত ৮ টার দিকে পরিবারের অন্যন্য সদস্যসহ লাঠিসোটা নিয়ে আবুল কালাম আজাদের বাড়িতে আকষ্মিক হামলা চালায় দুলাল মিয়া ও তার লোকজন। এতে আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে ভাই আবুল কালাম আজাদ ও বড় বোন সকিনা বেগম।

পরে তাদের কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়া হলে রাত ১০ টার দিকে দুজনকেই মৃত ঘোষণা করে চিকিৎসক।

হামলার ঘটনায় নিহত আবুল কালাম আজাদের ছেলে আনিছুর রহমানসহ আরো দুইজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নিহত আবুল কালাম আজাদের ছেলে আনিছুর রহমান জানান, সামান্য গাছের ডাল কাটাকে কেন্দ্র করে যারা আমার বাবা ও ফুফুকে হত্যা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো: শাহরিয়ার জানান, নিহত আবুল কালাম আজাদের ছেলে আনিছুর রহমান বৃহস্পতিবার বিকালে বাদী হয়ে ১২ জনকে আসামী করে সদর থানায় হত্যা মামলা দায়ের করেছে। এ ঘটনার পর বুধবার গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে ৬ জনকে আটক করা হয়েছে। বাকী আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। ময়না তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *