কুড়িগ্রামের রৌমারীতে ধর্ষণ মামলায় যুবক জেলহাজতে

কুড়িগ্রাম প্রতিনিধি ::

কুড়িগ্রামের রৌমারীতে এক প্রবাসির স্ত্রীকে ধর্ষণের অভিযোগে জাকির হোসেন (২৬) নামের এক যুবকের বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়েছে।
আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে নির্যাতনের শিকার ওই গৃহবধূর বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে সকালে কুড়িগ্রাম জেলহাজতে পাঠিয়েছে।

গত শুক্রবার (১১ নভেম্বর) রাতে উপজেলার শৌলমারী ইউনিয়নের গয়টাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই গৃহবধূর স্বামী প্রবাসে থাকেন। এ সুযোগে শৌলমারী ইউনিয়নের গয়টাপাড়া গ্রামের হজরত আলীর ছেলে জাকির হোসেন ওই গৃহবধুকে নানাভাবে কু-প্রস্তাব দিয়ে আসছিল। তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গত শুক্রবার রাত সাড়ে আটটার টার দিকে কৌশলে ওই গৃহধুর ঘরে ঢুকে পড়েন জাকির হোসেন। পরে ওই গৃহবধূকে ধর্ষণ করেন তিনি। এ সময় ওই গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং অভিযুক্তকে আটক করেন। দফায় দফায় স্থানীয় মাতবররা বিষয়টি মিমাংসার চেষ্টা করে ব্যার্থ হন।

সোমবার রাতে পুলিশ অভিযুক্ত জাকির হোসেনকে আটক এবং নির্যাতনের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরিক্ষার জন্য থানা হেফাজতে নেয়। পরে মঙ্গলবার রাতে নির্যাতনের শিকার ওই গৃহবধূর বাবা বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেন। বুধবার সকালে অভিযুক্ত জাকির হোসেনকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠায় পুলিশ।

রৌমারী থানার ওসি রুপ কুমার সরকার ঘটনার সততা স্বীকার করে বলেন, এ ঘটনায় অভিযুক্ত জাকির হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করে বুধবার সকালে কুড়িগ্রাম জেল হাজতে ও নির্যাতনের শিকার গৃহবধূকে ডাক্তারি পরিক্ষার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *