ফুলবাড়ীতে ৪২ কেজি গাঁজাসহ হাতেনাতে ৩ মাদক কারবারী গ্রেফতার

অনিল চন্দ্র, ফুলবাড়ীঃ
মাদক বিরোধী অভিযান চালিয়ে কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাইক্রোবাসহ ৪২ কেজি গাঁজা পাচারের সময় হাতেনাতে ৩ মাদক কারবারীকে পুলিশ গ্রেফতার করেছে। আজ বৃহস্পতিবার সকালে কুগ্রিামের ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সারওয়ার পারভেজের নেতৃত্বে পুলিশের একটি দল ফুলবাড়ি উপজেলার আমতলা জকারহাট এলাকায় ফুলবাড়ী-নাগেশ্বরী সড়ক থেকে তাদের প্রথমে আটক ও পরে গ্রেফতার করেন। এ সময় মাইক্রোবাসে থাকা ৪২ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। জব্দকৃত গাঁজাসহ মাইক্রোবাস ও একটি মোটরসাইকেল ফুলবাড়ি থানায় নিয়ে আসা হয়। পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা  করে ও বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে কুড়িগ্রাম জেলার হাজতে প্রেরণ করে।

গ্রেফতারকৃতরা হলেন, নাওডাঙ্গা ইউনিয়নের কুরুষাফেরুষা জায়গীরটারী এলাকার মৃত আবুল হোসেনের ছেলে তৌহিদুল ইসলাম (৩৬), শিমুলবাড়ী ইউনিয়নের তালুক শিমুলবাড়ী গ্রামের আব্দুল মালেকের পুত্র সাদ্দাম হোসেন (২৫)  ও রংপুর মহানগরের তাজহাট এলাকার আলম বাদশার পুত্র নাজমুল ইসলাম মনি (২৩)।

কুড়িগ্রামের, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সারওয়ার পারভেজ জানান, মাইক্রোবাসটিতে করে গাঁজা পাচার হচ্ছে এমন সংবাদের একটি গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪২ কেজি গাঁজা ও মাইক্রোবাসসহ ৩ কুখ্যাত মাদক কারবারীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। তিনি আরও জানান যে, মোট ৪ জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এর মধ্যে আটককৃত  ৩ জন ও পলাতক ১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *