কুড়িগ্রামে দিবা কোচের চাপায় নিহত-২

কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রাম সদর উপজেলার ত্রিমোহনীতে নিয়ন্ত্রন হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ব্যাটারী চালিত মিশুককে চাপা দিলে ঘটনাস্থলেই দুই জন নিহত হয়েছে। এসময় কোচের ড্রাইভার স্বপনকে গুরুতর আহত হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত একজন আব্দুল হান্নানের বাড়ি রাজারহাটের টগরাইহাট এলাকায়। অপর জনের পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানায়,আজ শনিবার সকাল ৮ টার দিকে উলিপুর উপজেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী আমার এন্টারপ্রাইজ নামের একটি দিবাকোচ ত্রিমোহনী এলাকায় পৌঁছালে এ ঘটনা ঘটে। কোচটি প্রথমে নিয়ন্ত্রন হারিয়ে ত্রিমোহনী মোড়ে দাঁড়িয়ে থাকা একটি ব্যাটারী চালিত মিশুককে চাপা দিয়ে একটি মুদিদোকানের ভিতরে ঢুকে পড়ে। এসময় মিশুকের চালক লাফিয়ে বেঁচে গেলেও মিশুকে বসে থাকা যাত্রী আব্দুল হান্নান ও মিশুকের পিছনে দাঁড়িনো অপর একজন নিহত হয়।

সদর উপজেলার বেলগাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: লিটন মিয়া জানান, দিবা কোচটি নিয়ন্ত্রন হারিয়ে একটি মিশুককে চাপা দিয়ে একটি গাছ ভেঙ্গে মুদিদোকানের ভিতরে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছে।

কুড়িগ্রাম সদর থানা পুলিশের এসআই জাহিদ হাসান জানান, উলিপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী আমার এন্টারপ্রাইজ নামে একটি দিবা কোচের চাপায় দুইজন নিহত হয়েছে। একজনের পরিচয় পাওয়া গেছে। নিহতদের মরদেহ কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্বপন নামের ড্রাইভারকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ জাসপাতালে পাঠানো হয়েছে। কোচটি থানায় নিয়ে যাওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *