জলেশ্বরী

কুড়িগ্রামে জেলার শ্রেষ্ঠ করদাতা সাংসদ পনির উদ্দিন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামে এবারেও শ্রেষ্ঠ করদাতা নির্বাচিত হয়েছেন কুড়িগ্রাম-২ আসনের সাংসদ পনির উদ্দিন আহমেদ। তিনি এক যুগ ধরে জেলার সর্বোচ্চ আয়কর প্রদান করে আসছেন। তাই তাঁকে আয়কর প্রদানকারী করদাতাদের পুরস্কার প্রদান নীতিমালা-২০০৮ অনুযায়ী ২০২১-২২ কর বর্ষে জাতীয় রাজস্ব বোর্ড কর অঞ্চল রংপুর কর্তৃক কুড়িগ্রাম জেলার সর্বোচ্চ করদাতা ঘোষণা করা হয়।

আজ বুধবার দুপুরে রংপুর আরডিআরএস বেগম রোকেয়া অডিটরিয়ামে অনুষ্ঠানে রংপুর বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম কুড়িগ্রাম-২ আসনের সাংসদ ও বিশিষ্ট শিল্পপতি পনির উদ্দিন আহমেদকে শ্রেষ্ঠ করদাতার সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করেন। তার পক্ষে ক্রেস্ট ও সম্মাননা সনদ গ্রহণ করেন তার পুত্র আবু সুফিয়ান পাভেল। এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল আলীম মাহমুদ,রংপুর অঞ্চলের কাস্টম এক্সাইজ ও ভ্যাট কমিশনার সুরেশ চন্দ্র বিশ্বাস, রংপুর চেম্বার অব কমার্সের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু প্রমুখ।

উল্লেখ্য,কুড়িগ্রাম-২ আসনের সাংসদ ও বিশিষ্ট শিল্পপতি পনির উদ্দিন আহমেদ বিগত একযুগ ধরে কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ করদাতা নির্বাচিত হয়ে আসছেন। এ ব্যাপারে সাংসদ পনির উদ্দিন আহমেদ বলেন,আমি একজন সাংসদ বলে কথা নয়, একজন ব্যবসায়ী হিসেবে সরকারের ভ্যাট ও ট্যাক্স নিয়মিতভাবে প্রদান করে আসছি। উন্নয়নের অক্সিজেন হচ্ছে ভ্যাট এবং ট্যাক্স। আমি মনে করি সরকারের উন্নয়নে শরিক হতে সকলকে ভ্যাট ও ট্যাক্স দেয়া উচিৎ।

Exit mobile version