কুড়িগ্রামে চলন্ত মোটরসাইকেলে বিষাক্ত দীর্ঘকায় সাপ

কুড়িগ্রাম প্রতিনিধি ::

কুড়িগ্রামে এক এনজিও কর্মীর ব্যবহার করা মোটর সাইকেলে আকষ্মিক দীর্ঘকায় এক বিষাক্ত সাপ দেখা যায়। ওই চালক মোটরসাইকেলে চলন্ত অবস্থায় হঠাৎ সাপটি দেখতে পান। তিনি বাইক থামিয়ে দ্রুত সরে পড়েন। আজ রোববার দুপুরে কুড়িগ্রাম শহরের কলেজ মোড়ে এ ঘটনা ঘটে।

এসময় আশে পাশের শত শত উৎসুক মানুষ সাপ দেখতে সেখানে ভীড় জমায়। ফলে রাস্তায় যান চলাচল কিছুক্ষণের জন্য থেমে যায়।

জানা গেছে,বেসরকারি উন্নয়ন সংস্থা আরডিআরএস এ কর্মরত লুৎফর রহমান এবং তার আর এক নারী সহকর্মী মারুফা আক্তার অফিসিয়াল কাজে কাঁঠাল বাড়ী থেকে মোটর সাইকেল যোগে শহরে আসছিলেন। কলেজ মোড় আসতেই লুৎফর রহমান দেখেন মোটর সাইকেলের সামনের মিটারের উপর একটি সাপ ফণা তুলে আছে। এরপর তিনি মোটরসাইকেল দাঁড় করে একটি ছবি তুলে সরে গিয়ে চিৎকার করেন। মুহুর্তেই সাপটি গাড়ির ভেতরে ঢুকে পড়ে।

এসময় উৎসুক জনতার চাপে কলেজ মোড় এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়। প্রায় এক ঘন্টার চেষ্টা করে মোটরসাইকেল মেকানিক দিয়ে খুলে বের করা হয় সাপটি। পরে সেটি মেরে ফেলা হয়।

মোটর সাইকেল চালক লুৎফর রহমান জানান, আমি ভয় পাইনি কারন আমি গ্রামের ছেলে। তাই একটি ছবি তুলেছি। সাপটি মোটর সাইকেলের ভেতরে ঢুকে পড়ায় বাধ্য হয়ে চিৎকার করে সরে যাই।

প্রত্যক্ষদর্শী এডভোকেট আহসান হাবীব নীলু জানান, ধারনা করা হচ্ছে আরডিআরএস শাখা অফিসের পাশে চারিদিকে জঙ্গল রয়েছে। সেই জঙ্গল থেকে গরমের কারনে সাপটি গাড়িতে এসে আশ্রয় নিতে পারে। বিষধর ধারণা থেকে সবার উপস্থিতিতে সাপটি মেরে ফেলেছে উৎসুক জনতা।

ছবি-ইমেইেলে।
মোবাইল-০১৭১৫-৩৬১ ৩৫১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *