বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের নতুন সভাপতি নাসিমুন আরা হক, সাধারণ সম্পাদক শাহনাজ সিদ্দিকী

নিউজ ডেস্ক :

বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের নতুন সভাপতি নাসিমুন আরা হক (বাঁয়ে) ও সাধারণ সম্পাদক শাহনাজ সিদ্দিকী নির্বাচিত হয়েছেন।

২ জুন বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের ১৯ সদস্যের দ্বিবার্ষিক কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আবারও সভাপতি নির্বাচিত হয়েছেন নাসিমুন আরা হক। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) শাহনাজ সিদ্দিকী।

গতকাল রোববার রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের চতুর্থ জাতীয় সম্মেলন শেষে বিকেলে জাতীয় প্রেসক্লাবে নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটির জ্যেষ্ঠ সহসভাপতি পারভীন সুলতানা ঝুমা, সহসভাপতি পদে মুনিমা সুলতানা (ফিন্যান্সিয়াল এক্সপ্রেস), সহসম্পাদক নাজনীন নাহার (টেকওয়ার্ল্ড বাংলাদেশ), লতিফা আনসারী রুনা (দীপ্ত টিভি) ও মাশরেখা মনা (বিটিভি), কোষাধ্যক্ষ আখতার জাহান মালিক, সাংগঠনিক সম্পাদক শাহানাজ পারভীন (দৈনিক খবরের কাগজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলরুবা খানম (ইত্তেফাক), দপ্তর সম্পাদক আহমেদ মুশফিকা নাজনীন (একুশে টিভি) ও প্রশিক্ষণ সম্পাদক পদে নাসরিন শওকত (দেশ রূপান্তর)।

নতুন কমিটির কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন ডেইজি মউদুদ, অদিতি রহমান, ইয়াসমিন রিমা (ডেইলি সান), লাইলী বেগম (দ্য সাউথ এশিয়ান টাইমস), বিলকিস সুমি (জিটিভি), রুপম আক্তার (টাইম ওয়াচ) ও জাহিদা পারভেজ (সংবাদ)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *